ধামরাইয়ে খেলার মাঠ উদ্বোধন ও আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক

0
157

রনজিত কুমার পাল বাবু,ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের দেপাশাই নয়াপাড়া খেলার মাঠ শুভ উদ্বোধন এবং আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন ঢাকা জেলা প্রশাসক ও ঢাকা জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমান।

মঙ্গলবার (৯ই মে-২০২৩) দুপুর বারটার দিকে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে দেপাশাই নয়াপাড়া খেলার মাঠ এর শুভ উদ্বোধন এবং আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন ঢাকা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমান।

খেলার মাঠ উদ্বোধন কালে ঢাকা জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই গরীব অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে। যাদের ঘর ছিল না রাস্তায় রাস্তায় বা ভাড়া বাড়িতে থাকতে হয়েছে তারা আজ বাড়ি পেয়ে আনন্দিত। আশ্রয়ণ প্রকল্পে যারা থাকবে তাদের ছেলে মেয়েরা যেন খেলা ধুলা করার সু্যোগ পায় তার জন্য এখানে বিশাল খেলার মাঠ করা হয়েছে। এখানে এই এলাকার ছেলে মেয়েরা খেলা ধুলা করতে পারবে। খেলা ধুলা করলে ছেলে মেয়েদের মন ভালো থাকবে তারা বাজে কাজে যাবে না, তাই খেলা ধুলার কোন বিকল্প নেই বলে মনে করি। বিশেষ করে আমি বলবো বর্তমানে অনেক যুবকেরা নেশার সাথে জড়িয়ে পড়ছে, তাদের পরিবারকে বলবো আপাদের ছেলে মেয়ে কার সাথে চলাফেরা করে এ বিষয়ে অবশ্যই খেয়াল রাখতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী,ধামরাই উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) ফারজানা আক্তার ,ধামরাই উপজেলা কৃষি কর্মকর্তা আরিফ হাসান, সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেন,ভালুম আতাউর রহমান খান ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ ও সোমভাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ জলিল, সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল রফিক সহ উপস্থিত ছিলেন এলাকার অন্যান্য ব্যক্তি বর্গ।