দেওয়ানগঞ্জে ডোবা থেকে প্রতিবন্ধীর লাশ উদ্ধার

0
132

উপজেলা প্রতিনিধি, দেওয়ানগঞ্জ: জামালপুর জেলায় দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসির আওতাধীন ডাংধরা ইউনিয়নের হারুয়াবাড়ী (সানন্দবাড়ী বাজারের উত্তর পাশে) মোক্তারের ডোবায় ভাস্যমান লাশ পাওয়া যায়। ৮ মে সোমবার আনুমানিক সকাল ৯টার দিকে এলাকাবাসী মোক্তারের ডোবায় একটি লাশ ভাস্যমান অবস্থায় দেখতে পেয়ে সানন্দবাড়ী পিআইসিতে সংবাদ দিলে ঘটনা স্থলে পুলিশ গিয়ে লাশটা উদ্ধার করেন। লাশের আত্মীয় স্বজনরা এসে লাশটি সনাক্ত করেন।

জানা যায়, নিহতের নাম রুবেল (১৮)। রুবেল সানন্দবাড়ী পশ্চিম পাড়া (হঠাৎ পাড়া) গ্রামের মৃত আব্দুল শেখ এর ছেলে। এলাকাবাসী সুত্রে ও নিহতের আত্মীয় স্বজনদের ভাষ্যমতে নিহত রুবেল মানসিক ভারসাম্যহীন, প্রতিবন্ধী ও মৃগী রোগী ছিল।

দেওয়ানগঞ্জ এর এএসপি সুমন কান্তি ও দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল চন্দ্র ধর ঘটনাস্থল পরিদর্শন করেন। এলাকাবাসীর সুপারিশ ও পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

দেওয়ানগঞ্জ এর সার্কেল এএসপি সুমন কান্তি বলেন- লাশের আত্মীয় স্বজন ও এলাকাবাসীর বক্তব্য এবং তথ্য অনুযায়ী নিহত রুবেল (১৮) একজন মানসিক ভারসাম্যহীন, প্রতিবন্ধী ও মৃগী রোগী ছিলো, এটা একটা অপমৃত্যু। পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পরে লাশটি, অদ্য বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার বাবার কবরের পাশেই তাকে সমাহিত করা হয়।