রাজধানীতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত কিশোর নিহত

0
153

মনির হোসেন জীবন: রাজধানীর তেজগাঁওয়ের কারওয়ান বাজার রেল ক্রসিংয় এলাকায় রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় এবং কাটা পড়ে অজ্ঞাত পরিচয় (১৭) এক কিশোর নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে তেজগাঁও থানার কারওয়ান বাজার রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ওই কিশোর মারা যায়।

আজ শুক্রবার বেলা ১১ টার দিকে ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার ডিউটি অফিসার এএসআই নাভেরা নাসরিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এঘটনার তদন্তকারী কর্মকর্তারা এসআই রুহুল আমিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা কমলাপুর থেকে বিমানবন্দরগামী হাওর এক্সপ্রেস (ময়মনসিংহ- মোহনগঞ্জ) ট্রেন নং ৭৭৭- কারওয়ান বাজার রেলক্রসিং এলাকা দিয়ে যাচিছল। এসময় এক কিশোর রেললাইন পারাপার হচিছল। তখন

অসাবধানতাবশত: ওই চলন্ত ট্রেনের সাথে অজ্ঞাত পরিচয় (১৭) এক কিশোরের সজোরে ধাক্কা লাগে এবং কাটা পড়ে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এখন পর্যন্ত ওই কিশোরের নাম পরিচয় জানতে পারিনি। তবে, জানার চেষ্টা করা হচেছ।

তিনি আরও বলেন, নিহতের শরীরের হাত-পা কেটে ছিন্ন বিচ্ছিন্ন হয় এবং মাথা কেটে এবং থেঁতলে যায়। এসময় কিশোরের পরনে ছিল নীল- নেভী রঙয়ের ফুলপ্যান্ট ও নীল- আকাশী রঙয়ের ফুলহাতা শার্ট। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।