ধামরাইয়ে আমিনুর হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

0
151

ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের কাশিপুর গ্রামের বাসিন্দা জহির উদ্দিনের ছেলে আমিনুর হত্যার প্রতিবাদে সোমভাগ ইউনিয়নের সহস্রাধিক মানুষ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।

মঙ্গলবার (২ মে) বিকাল তিনটায় ধামরাই উপজেলার কাশিপুর আঞ্চলিক সড়কের দুপাশে এলাকার সহস্রাধিক মানুষ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।

মানব বন্ধন কর্মসূচিতে নিহত আমিনুরের চাচা মহর উদ্দিন বলেন আমার ভাতিজার সাথে কুল্লা ইউনিয়নের কফিলউদ্দিনের মেয়ে কলেজ পড়ুয়া উর্মির সাথে প্রেমের সম্পর্ক ছিল। যে রাতে আমার ভাতিজা আমিনুর কে হত্যা করা হয়, সেদিন রাত নয়টার দিকে উর্মি ফোন করে নিয়ে যায় নেওয়ার পর তার পিতা মাতা মিলে আমিনুরের হাত, পা বেধে তারপর তাকে হত্যা করে তারা ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। পরে উর্মি আমাদেরকে ফোন করে বলে যে আমিনুর মারা গেছে আমরা গিয়ে ভাতিজার নিথর দেহ পড়ে থাকতে দেখি, আমরা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মেয়ের বাবা কফিল উদ্দিন ও মেয়ে উর্মি জিজ্ঞাসা বাদের জন্য পুলিশ নিয়ে যায়।

ঘটনার তিন দিন পার হয়ে গেলেও এখনো থানার পুলিশ কোন মামলা নিচ্ছে না। আমারা গরীব বলে কি বিচার পাবো না দেশবাসীর কাছে জানতে চাই?

এসময় নিহতের মা আমেনা বলেন আমার ছেলেকে যারা এভাবে হত্যা করলো আমি তাদের ফাঁসি চাই। এসময় তিনি কান্নায় ভেঙে পড়েন। আরও বক্তব্য দেন প্রতিবেশী চাচা বাবুল হোসেন,ফায়ারসার্ভিস কর্মকর্তা বাসেদ এবং ফুফু সাহেদা বেগম সহ উপস্থিত ছিলেন এলাকার সহস্রাধিক লোকজন।