রামগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ

0
118

পারভেজ হোসাইন, রামগঞ্জ: লক্ষ্মীপুরে রামগঞ্জ উপজেলাধীন ৪নং ইছাপুর ইউনিয়ন ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে সোমবার, (পহেলা মে) সকাল থেকে দুপুর পর্যন্ত ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ইছাপুর ইউনিয়ন শাখার সভাপতি ডা: মোহাম্মদ ইসমাইল হোসেনের সভাপতি কে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদারের পরিচালনায় মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগঞ্জ উপজেলা সিনিয়র সহ সভাপতি১৮ সালের জাতীয় নির্বাচনে হাত পাখা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী ডা: মোঃ রফিকুল ইসলাম।

ফ্রি মেডিকেল ক্যাম্পে সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় শতাধিক রোগী চিকিৎসা নেন। এ সময় ঢাকা পঙ্গু হসপিটালের অভিজ্ঞ চিকিৎসক এমবিবিএস বিসিএস স্বাস্থ্য ডাক্তার মোহাম্মদ রেজাউল করিম নাসির সহ ৫ জনের প্রতিনিধি দল রোগীদের এই চিকিৎসা প্রদান করেন।

চিকিৎসা কালীন সময়ে ইসলামী আন্দোলনের একাধিক নেতৃবৃন্দ জানান, এই চিকিৎসা সেবা সহ নাগরিক সেবা দিতে ইসলামী আন্দোলন সব সময় অসহায় গরিব ও মেহনতি মানুষের পাশে থাকবে ইনশাল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন, ইউনিয়নের অর্থ সম্পাদক জুনায়েদ খান, ইউনিয়ন বাংলাদেশ মুজাহিদ কমিটির ছদর ডাঃ মোস্তফা কামাল, নায়েবে ছদর নাছির দেওয়ান সহ অনেকে।