নরসিংদীতে মহান মে দিবস পালিত

0
144

নাজমুল হক চৌধুরী, নরসিংদী জেলা প্রতিনিধিঃ নরসিংদীতে মহান মে দিবস পালিত। মহান মে দিবস উপলক্ষে নরসিংদীতে বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন করা হয়েছে। সোমবার (০১ মে) নরসিংদী জেলা প্রশাসন ও শ্রম কল্যান কেন্দ্রের যৌথ উদ্যোগে আয়োজন করা হয় র‍্যালীর।

নরসিংদীর জেলা প্রশাসক আবু নাইম মোহাম্মদ মারুফ খানের নেতৃত্বে র‍্যালীটি সকালে জেলা প্রশাসক প্রাঙ্গণ থেকে শুরু হয়ে মোসলেহ উদ্দীন ভূইয়া স্টেডিয়ামের সামনে গিয়ে শেষ হয়।

”শ্রমিক মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্য কে সামনে রেখে নরসিংদী জেলার বিভিন্ন ইউনিটের শ্রমিক সংগঠন, শ্রমিক, মালিক ও সাধারন জনগন দলে দলে ব্যানার সহ র‍্যালীতে যোগ দেয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সামসুল আরেফিন, নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন
বাচ্চু, প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, জনসংখ্যা ও পরিবার কল্যাণ কর্মকর্তা আছমা আক্তার, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ- সাধারণ সম্পাদক জাকির হোসেন মৃধাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা- কর্মচারী ও শ্রমিক বৃন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন।

র‍্যালী শেষে নরসিংদী শিশু একাডেমি অডিটোরিয়ামে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিবৃন্দ আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে শ্রমিকদের গুরুত্ব তুলে ধরেন তাদের বক্তব্যে।