বিমানবন্দর এলাকা থেকে বিপুল পরিমান ইয়াবাসহ দুই যুবক আটক

0
102

মনির হোসেন জীবন:রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা আব্দুল মোতালেবসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃতরা হলেন, এ চক্রের মূলহোতা কক্সবাজার জেলার টেকনাফ থানার দর্গাপাড়া গ্রামের খায়রুল বশর এর পুত্র মোঃ আব্দুল মোত্তালেব ওরফে রফিক (২৩) এবং তার অন্যতম সহযোগী একই থানার নাটমুড়া পাড়া গ্রামের মৃত শহর মুল্লুখের পুত্র মোঃ মাইনুদ্দিন (২২)।

আজ রোববার বিকেলে র‌্যাব-৩ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ ইয়াবাসহ দুই মাদককারবারিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, আজ রোববার বিকেলে র‌্যাব-৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) ফারজানা হক জানান, গোয়েন্দা সংবাদ ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি বিশেষ দল শনিবার বিকেল সোয়া ৪ টার দিকে রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা রফিক ও তার সহযোগী মাইনুদ্দিনকে আটক করতে সক্ষম হয়।

তিনি জানান, এসময় তাদের নিকট থেকে ৫ হাজার ৭শ পিস ইয়াবা ট্যাবলেট, দুটি মোবাইল ও বেশ কিছু টাকাও উদ্বার করা হয়।

ফারজানা হক জানান, গ্রেফতারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ক্রয় বিক্রয়ের সাথে জড়িত বলে স্বীকার করেছেন। এছাড়া তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে নিয়ে এসে রাজধানী বিমানবন্দরসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের এবং আসামিদেরকে থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।