কেরানীগঞ্জে নেশাজাতীয় ট্যাবলেট সহ আটক ১

0
107

মনির হোসেন জীবন: ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে সাড়ে ৬ হাজার পিস ট্যাপেনটাডল নেশাজাতীয় ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ নাজমুল ইসলাম তপু (২৭)। পেশায় সে একজন মাদক ব্যবসায়ী। উদ্বারকৃত মাদকের মূল্য প্রায় পাঁচ লক্ষ বিশ হাজার টাকা। এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) এনায়েত কবির সোয়েব জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে র‌্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া হিজলতলা এলাকায় একটি অভিযান চালায়।

তিনি আরো জানান, অভিযানকালে র‌্যাব সদস্যরা মোঃ নাজমুল ইসলাম তপু (২৭) নামে এক মাদককারবারিকে আটক করে। পরে তার নিকট থেকে সাড়ে ৬ হাজার পিস ট্যাপেনটাডল ট্যাবলেট জব্দ করা হয়। জব্দকৃত ট্যাবলেটের আনুমানিক বাজার মূল্য প্রায় পাঁচ লক্ষ বিশ হাজার টাকা। এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃত মো: নাজমুল ইসলাম তপু একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ট্যাপেনটাডল ট্যাবলেটসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং তাকে পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।