ধামরাইয়ে বার্ষিক মিলাদ মাহফিল ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

0
231

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই উপজেলা সূয়াপুর নান্নার স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত বার্ষিক মিলাদ মাহফিল ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা -২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনী পরীক্ষার পর দীর্ঘ পাঁচ মাস একটানা বিশেষ ক্লাসে অংশ গ্রহণ করেছে এবারের এসএসসি পরীক্ষার্থীরা। ইদের এক সপ্তাহ ছুটি শেষে শুক্রবার (২৮ এপ্রিল) অনুষ্ঠিত হলো বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ মাহফিল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. সাইদুর রহমান সেলিম, অতিরিক্ত সচিব (অব.) ও সভাপতি, গভর্নিংবডি, সূয়াপুর নান্নার স্কুল এন্ড কলেজ, শিক্ষার্থীদের করণীয় ও নৈতিকতা অর্জন বিষয়ে বক্তব্য উপস্থাপন করেন ইসলামি চিন্তাবিদ সূয়াপুর বাজার জামে মসজিদের সম্মানিত ইমাম জনাব আরিফুর রহমান।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের সমাগত পরীক্ষা ও ভবিষ্যত জীবনে করণীয় বিষয়ে বক্তব্য রাখেন সম্মানিত অধ্যক্ষ, তোফাজ্জল হোসাইন টিপু, আফাজ উদ্দিন কলেজ, অধ্যক্ষ, আলমগীর হোসাইন, দেওয়ান ইদ্রিস কলেজ। বক্তব্য রাখেন সূয়াপুর ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব কফিল উদ্দিন ও জনাব শহিদুর রহমান রাজা, দাতা সদস্য ও মাধ্যমিক শিক্ষা অফিসার, মনোহরদী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব মোজাম্মেল হক সাহেব, গভর্নিংবডির সম্মানিত সদস্য, বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল মান্নান সাহেব। গভার্নিংবডির সম্মানিত সদস্যবৃন্দ, অতিথিবৃন্দ, নিয়মিত শিক্ষার্থীবৃন্দ ও এসএসসি পরীক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে বিদায়ী অগ্রজদের সম্মানে ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের পক্ষ থেকে মানপত্র পাঠ করে দশম শ্রেণির ছাত্রী সাদিয়া আক্তার। পরীক্ষার্থীদের পরীক্ষাসংক্রান্ত নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব আনোয়ারুল ইসলাম তালুকদার। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে মানপত্র ও গিফট ফাইল বিতরণ করা হয়।

পরিশেষে দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে এবং প্রবেশপত্র রেজিস্ট্রেশন কার্ড নিয়ে বিদায়ী শিক্ষার্থীরা নিজ নিজ ঘরে ফিরে। আমরা আশা করি মহান সৃষ্টিকর্তা অবশ্যই তাদের সফলকাম করবেন। পরীক্ষার্থীদের জন্য অপরিসীম দোয়া ও শুভকামনা।