খুলনার দৌলতপুরস্থ বি,এল কলেজ পুকুর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

0
98

খুলনা ব্যুরো প্রধান : খুলনা মহানগরীর দৌলতপুর বিএল কলেজ পুকুর থেকে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৫ এপ্রিল মঙ্গলবার সকালে ভাসমান অবস্থায় লাশ‌টি উদ্ধার করা হয়।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ কাজী কামাল হোসেন বলেন, সকাল ১০ টার দিকে কলেজ কর্তৃপক্ষ লাশটি দেখে থানায় ফোন দেয়। সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়।

তিনি আরও বলেন, মৃতের বয়স আনুমানিক ৩৭/৩৮ হবে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার পরণে খাকি কালারের একটি হাফপ্যান্ট ছিল। তার পরিচয় নিশ্চিতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হবে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

তিনি আরও বলেন, লাশের পরিচয় শনাক্তে সিআইডি টিমকে খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। গোসল করতে নেমে তার মৃত্যু হয়েছে বলে তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন।

বিএল কলেজের অধ্যক্ষ শরীফ আতিকুজ্জামান বলেন , সংবাদ শুনে ঘটনাস্থলে আসেন তিনি। মৃত যুবক তার কলেজের কেউ নন। তাছাড়া তার পরিচয় নিশ্চিতে পুলিশ সিআইডিসহ একাধিক কর্মকর্তা কলেজে অবস্থান করছেন। কলেজের আশপাশের কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেনি।

তিনি আরও বলেন, যেহেতু মৃত যুবক হাফপ্যান্ট পরিহিত ছিলেন , তিনি হয়ত গোসল করতেই পুকুরে নেমেছিলেন। পুকুরে নেমে শারীরিক সমস্যার কারণেই হয়ত বা তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে ।
এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি ।