দিনাজপুরের নবাবগঞ্জে বিএনপির কর্মী সমাবেশ ও ঈদ পুনমির্লনী অনুষ্ঠিত

0
146

হিলি প্রতিনিধিঃ পূর্ব ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে ও বিএনপির চেয়ারম্যান বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে দিনাজপুরের নবাবগঞ্জে কর্মী সমাবেশ ও ঈদ পুনর্মিলনী করেছে বিএনপি।

সোমবার দুপুরে নবাবগঞ্জের মতিয়ারা গ্রামে উপজেলা বিএনপি’র আয়োজনে এই সমাবেশ ও ঈদ পূর্ণমিলী অনুষ্ঠিত হয়। দিনাজপুর জেলা বিএনপির উপদেষ্ঠা ও হাকিমপুর উপজেলা সাকেব সভাপতি আকরাম হোসেন মন্ডল এর সভাপতিত্বে অনুষ্ঠিত ও সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন।

বিষেষ অতিথি ছিলেন দিনাজপুর জেলা বিএনপির এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, সাধারণ সম্পাদক বখতিয়ার আহম্মেদ কচি, সাংগঠনিক সম্পাদক হাসনা হেনা চৌধরী হিরা। নবাবগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, এছাড়াও হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ ও ঘোঢ়াঘাট উপজেলা বিএনপি ও এর অংঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন বলেন, বিদ্যুৎ, গ্যাস, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদের মধ্যদিয়ে সরকার বিরোধী আন্দোলন গড়ে তুলতে নেতাকর্মীদের আহবান করেন তিনি