রামগঞ্জে জাতীয় শ্রমিক লীগের আলোচনা সভা ও ঈদ পুনর্মিলনী

0
175

পারভেজ হোসাইন, রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে আলোচনা সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। সোমবার, (২৪ এপ্রিল) দুপুরে রামগঞ্জ ক্যাপসিকাম চাইনিজ রেস্টুরেন্টের এই আলোচনা সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুন ভুঁইয়ার সভাপতিত্বে ও সদস্য হারুনুর রশিদ এর সঞ্চালনায় এসময় মুঠোফোনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শফিক মাহমুদ পিন্টু, সাধারণ সম্পাদক আ. ক. ম. রুহুল আমিন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ন কবির, রবীন সিদ্দিকী, নেওয়াজ শরীফ ইমন, নাজমুল হাসান হৃদয় সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনায় শুরুতে জাতীয় শ্রমিক লীগের নেতারা প্রয়াত রামগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এমরান হোসেন ইমু মৃত্যুতে গভীর শোক প্রকাশ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য প্রয়াত সমীর রায় চৌধুরী, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নব্য প্রয়াত কাজী রাশেদ ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সফিকুল ইসলাম সহ সকল প্রয়াত মুজিব সৈনিকদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক সদস্য সচিব ও যুগ্ন আহবায়ক সহ সকল নেতাকর্মীরা।

বক্তব্যে আগামী নির্বাচনে আগে জাতীয় শ্রমিক লীগকে গতিশীল করতে আগামী এক সপ্তাহের মধ্যে উপজেলার ১০টি ইউনিয়নকে সকল পদ প্রত্যাশীদের উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুন ভুঁইয়া ও সদস্য সচিব হারুনুর রশিদ ও যুগ্ম আহ্বায়কদের সাথে যোগাযোগ করার জন্য নির্দেশ দেওয়া হয়।