ঘাটাইলে ফাতেমা ফাউন্ডেশন ও এফ. এফ. ক্লাবের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সাথে পরিচিতি,মতবিনিময় ও গেট টুগেদার অনুষ্ঠান

0
466
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের ঘাটাইলে ফাতেমা ফাউন্ডেশন ও এফ. এফ. ক্লাবের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সাথে পরিচিতি,মতবিনিময় ও গেট টুগেদার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ এপ্রিল)  বিকেলে ফাতেমা ফাউন্ডেশন ও এফ. এফ. ক্লাবের কেন্দ্রীয় কমিটির আয়োজনে উপজেলার জামুরিয়া ইউনিয়নের শরীফবাড়ী এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ফাতেমা ফাউন্ডেশন ও এফ. এফ. ক্লাবের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোসাঃ : ফাতেমা বেগমের সভাপতিতেত্ব উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গণপূর্ত অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী,ঘাটাইল উপজেলা কল্যাণ সমিতির সাবেক সভাপতি ও ফাতেমা ফাউন্ডেশন ও এফ এফ ক্লাবের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মোঃ সাইফুল রহমান সেলিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাসা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক,ঘাটাইল উপজেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও এফ এফ ক্লাবের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ডাঃ মোঃ আব্দুস সাত্তার। এসময় আরো বক্তব্য রাখেন,ফাতেমা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোছাঃ রুবিনা পারভিন, মোঃ জাহিদ হাসান রাসেল,মোঃ নাহিদ হাসান রিংকু সহ অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলা হতে মানুষ আগমন  করেন।সভায়  বিভিন্ন উপজেলা থেকে অসংখ্য মানুষ উপস্থিত হন এবং তাদের মনের কথা খুলে বলেন। মানুষ তাদের বিভিন্ন বিপদ-আপদে  ফাতেমা ফাউন্ডেশন থেকে কিভাবে উপকৃত হয়েছেন, সেগুলো জনসমক্ষে তুলে ধরেন।
অনুষ্ঠানে বিভিন্ন বিপদগ্রস্ত মানুষের মুখের কথা শুনে অনেক মানুষ আবেগাপ্লুত হয়ে যান এবং ভবিষ্যতে উক্ত  ফাউন্ডেশন আরো বৃহৎ আকারে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়। ফাতেমা ফাউন্ডেশনের সহযোগী সংগঠন এফ এফ  ক্লাব টাঙ্গাইল জেলার প্রত্যেকটি উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন এবং গ্রামে কমিটি করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং সকল অসহায়  ও বিপদগ্রস্ত দের সাথে  নিয়ে কোনো স্বার্থহীনভাবে জনগণকে দিয়ে জনগণের সমস্যার সমাধানের জন্য ফাতেমা ফাউন্ডেশন অনেক সুন্দর প্লাটফ্রম তৈরি করবে বলে বিশ্বাস করেন। বক্তারা ফাতেমা ফাউন্ডেশনের দৃঢ় প্রশংসা করেন এবং ভবিষ্যতে ফাতেমা ফাউন্ডেশন এর পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। ফাতেমা ফাউন্ডেশন ২০২১ সালের টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার শরীফবাড়ি গ্রামে  প্রতিষ্ঠিত হয়। সমাজের স্বচ্ছল ও স্বাবলম্বী মানুষদেরকে   ফাতেমা ফাউন্ডেশনের সাথে থেকে  বিপদগ্রস্তদের সাহায্য করার জন্য উদাত্ত আহ্বান জানিয়ে উক্ত প্রোগ্রাম শেষ করা হয়।