ঈদুল ফিতর উপলক্ষে বিএসএফকে মিষ্টি উপহার দিল বিজিবি

0
184
হিলি প্রতিনিধি: মুসলিম ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী (বিএসএফ) কে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
আজ শনিবার সকাল ১০টায় হিলি সীমান্তের চেকপোস্ট গেটের  ২৮৫নং মেইন পিলারের ১১নং সাবপিলার সংলগ্ন শূন্য রেখায় বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার অহিদুল ইসলাম ভারতের হিলি বিএসএফের ক্যাম্প কমান্ডার রমেশ কুমারকে বিজিবির পক্ষ থেকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানান। এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে শুভেচ্ছা জানানো হয়। পরে উভয় দেশের দুবাহিনীর পক্ষে একে অপরের সহিত কুশল বিনিময় করেন। এ সময় সেখানে বিজিবি ও বিএসএফের নারী ও পুরুষ সদস্যগন উপস্থিত ছিলেন।
বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার অহিদুল ইসলাম  জানান, মুসলমান ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর এ উপলক্ষ্যে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। সীমান্তে সোহার্দ,সম্প্রীতি, ভ্রাতত্ববোধ বজায় রেখে দুবাহিনী যেন বিদ্যমান থাকে। সেই সাথে দুবাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক যেন আরো জোরদার হয় এলক্ষ্যে প্রতিবছর দুদেশের বিভিন্ন জাতীয় দিবস ও ধর্মীয় উৎসবগুলোতে দুবাহিনীর পক্ষ থেকে আমরা একে অপরকে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকি।