নরসিংদীতে মুজিবনগর দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
202

নাজমুল হক চৌধুরী, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে মুজিবনগর দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সোমবার (১৭ এপ্রিল) নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল এর। সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজন করা উক্ত অনুষ্ঠানের।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, আবু নইম মোহাম্মদ মারুফ খান।

মোঃ মোস্তফা মনোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস, এ, এম, ফজল-ই-খুদা, জেলা আওয়ামী লীগ সভাপতি, জি.এম তালেব হোসেন, নরসিংদী সিভিল সার্জন নুরুল ইসলাম,নরসিংদী প্রেস ক্লাব সভাপতি,মোঃ হাবিবুর রহমান, শিক্ষাবিদ ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান,সভাপতি,সেক্টর কমান্ডার্স ফোরাম “৭১.নরসিংদী জেলা সব বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হলো ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর স্বাধীনতার ঘোষণার মধ্য দিয়ে শুরু হওয়া মহান মুক্তিযুদ্ধ পরিচালনার সুকঠিন ব্রত নিয়ে যে সরকার গঠিত হয়, তার শপথগ্রহণের ঐতিহাসিক দিন মুজিবনগর দিবস।

তিনি আরও বলেন, মুজিবনগর দিবসে যে মহান শপথ নিয়ে আমরা যাত্রা শুরু করেছিলাম, সেই চেতনা ও দৃপ্ত শপথে বলীয়ান আমরা উন্নত ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করবো বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভা শেষে মুজিবনগর সরকারের সদস্যবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা ও দেশ জাতির কল্যাণ কামনায় দোয়া-মুনাজাত পরিচালিত হয়।