রায়পুরায় কৃষকের গলা কাটা -চোখ উপড়ানো মরদেহ উদ্ধার

0
177

নাজমুল হক চৌধুরী, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর রায়পুরায় এক কৃষকের গলা কাটা – চোখ উপড়ানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রায়হান খন্দকার। সোমবার (১৭ এপ্রিল) সকাল ৯.৩০ এ উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের নয়াচর গ্রামের এক ঘাস ক্ষেত থেকে উদ্ধার করা হয় নিহতের মরদেহ।

নিহত রায়হান খন্দকার আদিয়াবাদ ইউনিয়ন নয়াচর গ্রামের রং সিরাজের ছেলে। নিহতের পরিবারিক সুত্রে জানা গেছে, রাতে খাওয়া দাওয়ার পর বাড়ি থেকে বের হন রায়হান, পরে রাতে আর বাড়িতে ফেরেননি। সকালে পাওয়া যায় তার ক্ষত বিক্ষত লাশ।

নিহতের মেয়ে জানান, আব্বা রাতে খাবার পর বাড়ি থেকে বের হয়, যাবার সময় বলে যায় গেইট টা লাগা শত্রুর অভাব নাই। পরে রাতে আর আসেনি। আব্বা মোবাইল ও চালায়না। সকালে মিলি ফুফু খবর দেয় আব্বার লাশ ঘাস ক্ষেতে। যারা আমার বাবারে মারছে ওদের ফাসি চাই।

নিহত রায়হান খন্দকারের চার মেয়ে সহ পরিবারের আহাজারিতে এলাকায় শোকের মাতম চলছে।

রায়পুরা থানার এস আই সত্যজিৎ জানান, আমরা সকালে খবর পায়, তারপর এসে মরদেহ উদ্ধার করি। মরদেহ দেখে বুঝায় যায় পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে। গলা কাটা ও চোখ উপড়িয়ে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। যারাই এর সাথে জড়িত অতি দ্রুত আইনের আওতায় আনা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
রায়হান খন্দকার কে গলাকাটা অবস্থায় পাওয়া গিয়েছে।