মোংলা বন্দর কর্মচারীদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার দিলেন বন্দর চেয়ারম্যান

0
201

সুব্রত ঢালী সুব্র, স্টাফ রিপোর্টারঃ পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে মোংলা বন্দরের স্থায়ী ও অস্থায়ী সকল কর্মচারীদের মাঝে ঈদের শুভেচ্ছা উপহার বিতরণ করেছেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী।

সোমবার (১৭ এপ্রিল) সকাল ১০ টায় মোংলা বন্দর কর্তৃপক্ষের সভাকক্ষে মোংলা বন্দরে কর্মরত ৩য়-৪র্থ শ্রেণীর কর্মচারী, আনসার, দৈনিক মজুরি ভিত্তিক কর্মচারী ও বন্দরের আওতাধীন মসজিদগুলোর ইমাম-মোয়াজ্জেম মিলে সর্বমোট ১২০০ জন কর্মচারীদের মাঝে এ শুভেচ্ছা উপহার দেওয়া হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিল ৩ কেজি মিনিকেট চাউল, ১ কেজি পোলাও চাল, ১ কেজি মসুর ডাল,
১ কেজি চিনি, তেল ৩ লিটার (ফ্রেশ), লাচ্ছা সেমাই ১ প্যাকেট (১ কেজি) ওগুড়ো দুধ ৫০০ গ্রাম।

মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মচারীদের হাতে এ শুভেচ্ছা উপহার তুলে দেন।

প্রধান অতিথির বক্তব্য চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে প্রথমবারের মত ৩য়-৪র্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে শুভেচ্ছা উপহার দেওয়া হয়। ঈদের আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দেয়া ও সবাইকে নিয়ে ভালো থাকার জন্যই এই ক্ষুদ্র প্রয়াস। আগামীতেও এধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, কর্মচারীরা হচ্ছে বন্দরের প্রাণশক্তি। এককভাবে কাজ করলে সফল হওয়া কঠিন তাই বন্দরের উন্নয়নের জন্য সকলকে দলবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের ক্যাপ্টেন মো: আসাদুজ্জামান, সদস্য (হারবার ও মেরিন), ড. এ. কে. এম. আনিসুর রহমান, সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) ও কালাচাঁদ সিংহ, সচিব ও পরিচালক (প্রশাসন) (অ:দা:)। এছাড়াও উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের বিভাগীয় প্রধানগন, সিবিএ নেতৃবৃন্দ ও মোংলা বন্দরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ।