পরিবর্তন এর অঙ্গিকার নিয়ে প্রতিষ্ঠিতি হলো “তারুণ্যের আলো

0
17

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে দিতে এবং বর্তমান সময়ের তরুনদের কে মাদকমুক্ত, নৈতিকতা সম্পূর্ন আদর্শ মানবিক নাগরিক তৈরীর লক্ষ্যে প্রতিষ্ঠিত করা হয়েছে সমাজিক সেচ্ছাসেবী সংগঠন “তারুণ্যের আলো, মোরেলগঞ্জ”। সংগঠন এর তিন স্বপ্নদ্রষ্টা হলো – নাজমুস সাকিব, তাওহীদুল ইসলাম ও মুসাদ্দিক বিল্লাহ তামিম। এদের হাত ধরে মঙ্গলবার (১২ই মে) সাংগঠনিক ভাবে “তারুণ্যের আলো, মোরেলগঞ্জ” এর আত্মপ্রকাশ পায়।

মেধার বিকাশের পাশাপাশি নৈতিকতার বিকাশ ঘটানোর মাধ্যমেই একটা সুন্দর ও সমৃদ্ব মোরেলগঞ্জ উপজেলা তৈরী সম্ভব বলে মনে করেন তারুণ্যের আলো, মোরেলগঞ্জ এর তিন স্বপ্নদ্রষ্টা। কোভিড১৯ পরিস্থিতিতে উপজেলার অসহায় মানুষের পাশে থাকার অঙ্গিকার নিয়ে এবং বিভিন্ন সামাজিক কর্মসূচীর ঘোষণা দিয়ে সংগঠনের যাত্রা শুরু করেছে। ১ম কর্মসূচী হিসাবে, ঈদুল ফিতর উপলক্ষ্যে উপজেলার কমপক্ষে ১০০ পরিবার এর কাছে “ঈদ উপহার সামগ্রী” পৌঁছে দেওয়ার উদ্দ্যোগ নিয়েছে।

এজন্য তারা সমাজের সামর্থ্যবান ও এলাকার জনপ্রতিনিধি সকলকে তাদের পাশে থাকার বিশেষ আহবান জানিয়েছেন। এবং মোরেলগঞ্জ উপজেলার সকলের নিকট দোয়া এবং সার্বিক সহযোগিতা চেয়েছেন।