ইয়ুথ চেম্বারের উন্মুক্ত কেরাত প্রতিযোগিতা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
206

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃ খুলনায় ইয়ুথ চেম্বারের উন্মুক্ত কেরাত প্রতিযোগিতা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর বয়রা আজিজের মোড়ে পবিত্র রজমান মাস উপলক্ষে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ইয়ুথ চেম্বারের সভাপতি জাকারিয়া হোসাইনের সভাপতিত্বে উদ্বোধনী পর্বে উদ্বোধক ও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা শেখ ফারুক হাসান হিটলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া গ্রুপের ডিজিএম আল মাসুদ অর রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শেখ শরীফুল ইসলাম ও ইয়ুথ চেম্বারের সহ-সভাপতি নাজমুস সাকিব। অনুষ্ঠানের সমাপনী পর্বে বিজয়ীদের মঝে পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ পর্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনিছুর রহমান বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইয়ুথ চেম্বারের উপদেষ্টা মুফতী হাবিবুল্লাহ।

দিন ব্যাপি অনুষ্ঠানে খুলনার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা থেকে ৫০ জন প্রতিযোগী ও ইয়ুথ চেম্বারের প্রায় ২০০ জন শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানের আহবায়কের দায়িত্ব পালন করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ তরিকুল ইসলাম। সার্বিক সমন্বয়ে ছিলেন ইয়ুথ চেম্বারের সাধারণ সম্পাদক মনির আহমেদ।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ চেম্বার ১৩ টি লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সমাজের মূল থেকে পরিবর্তনের জন্য ২০১৭ সাল থেকে কাজ করে যাচ্ছে।