উল্লাপাড়ায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম

0
101

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর যথাযথ উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করলেন উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম। বৃহস্পতিবার সকালে পৌরসভার ৯টি ওয়ার্ডে নিম্ন আয়ের মানুষের হাতে এ সমস্ত উপহার সামগ্রীর চাউল ও তার ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ তুলে দেন মেয়র।

সকাল সাড়ে ৯ টায় উল্লাপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র এস এম নজরুল ইসলাম। এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, প্যানেল মেয়র এস এম আমিরুল ইসলাম আরজু, মো: রেজাউল করিম, কাউন্সিলর মোঃ আজাদ হোসেন, মো: শহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল কুদ্দুস, মাসুদ রানা সহ অন্যানো নেতৃবৃন্দু।

এ সময় প্রত্যেক সুবিধা ভোগীর মাঝে ১০ কেজি করে চাউল ও নগদ অর্থ প্রদান করা হয়। সরকার প্রদত্ত ৪৬.২১০ কেজি চাউল ৪৬১০ জনের মধ্যে প্রদান করেন। এছাড়াও মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থও প্রদান করা হয়।

সুবিধাভোগী আনোয়ারা বেগম বলেন, ঈদ আসলেই মা গো হাসিনার উপহার সামগ্রী আমাগো মাঝে পৌঁছে দেন মেয়র নজরুল।

মেয়র নজরুল বলেন, প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী চাউল সকল সুবিধাভোগীদের মাঝে সুষ্ঠুভাবে বিতরণ করেছি। এছাড়াও আমার ব্যক্তিগত তহবিল হতে নগদ অর্থও সাধ্য মতো প্রদান করেছি।