শ্রীনগরে চোরাই রডসহ গ্রেফতার ৩

0
218
উল্লাপাড়ায় নারী সহ মাদক মামলায় গ্রেফতার- ২

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে চোরাই রডসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার গাজলহাটি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এই ঘটনায় ৪ জনকে আসামী করে শ্রীনগর থানায় মামলা দায়ের হয়েছে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৭ ও ১০ এপ্রিল রাতে উপজেলার মুন্সীরহাটি গ্রামের শামিমা আক্তারের বাড়ি থেকে দুই দফায় প্রায় ৯শ’ কেজি রড চুরির ঘটনা ঘটে। গত সোমবার দ্বিতীয়বার চুরির পর তা খোঁজ করতে এসে এক পর্যায়ে জানতে পারেন গাজালহাটি এলাকার রড ব্যবসায়ী কামাল শাকিদারের ছেলে আবির শাকিদারের কাছে তা বিক্রির জন্য নিয়ে আসা হয়েছে।

এ সময় শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে আরধীপাড়া কানাইনগর পূর্বপাড়ার শহিদুল দেওয়ানের ছেলে আবীর দেওয়ান (১৮), সোহেল শেখের ছেলে শিমুল শেখ (১৯), সিদ্দিক শেখের ছেলে শামীম শেখকে (১৮) গ্রেফতার করে এবং প্রায় ৬০ কেজি রড উদ্ধার করে। শ্রীনগর থানা পুলিশ জানায়, মামলার অপর আসামী আবির শাকিদার পলাতক রয়েছে।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই সাইফুল ইসলাম জানান, আসামীদের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। বাকী রড উদ্ধারের চেষ্টা চলছে।