মোহাম্মদপুর থানা মৎস্যজীবী লীগের সভাপতি পদে পছন্দের শীর্ষে মোঃ নুর আলম সিদ্দিকী

0
191

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ আওয়ামী লীগের সহযোগী সংগঠন মোহাম্মদপুর থানা আওয়ামী মৎস্যজীবী লীগে চলছে এখন উৎসবের আমেজ। কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় আগামী ১৫ এপ্রিল ২০২৩ রোজ শনিবার সকাল ১১ টায় মোহাম্মদপুর রিং রোডের সূচনা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সম্মেল অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সংগঠনের জন্য ত্যাগী, মেধাবী, নেতাকর্মীদের কাছে গ্রহণযোগ্য এবং পরীক্ষিত নেতাদের দায়িত্ব আনার দাবি উঠেছে তৃণমূল থেকে। এর মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য জোর তৎপরতা চালাচ্ছে সংগঠনের হাফ ডর্জন খানেক নেতা।তবে সভাপতি পদে আলোচনার শীর্ষে রয়েছে, জামাত-বিএনপির পেট্রোল বোমা ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, গরীব-দুঃখী-মেহনতি মানুষের অকৃত্রিম বন্ধু, চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, সৎ স্বচ্ছ রাজনীতির প্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক নেতা বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক, বীর মুক্তিযোদ্ধার কৃতী সন্তান মোঃ নুর আলম সিদ্দিকী।

স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, মোহাম্মদপুর থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি পদে মোঃ নুর আলম সিদ্দিকী এর কোনো বিকল্প নাই, আওয়ামী মৎস্যজীবী লীগকে নেতৃত্ব দেবার মতো জনবল, পারিবারিক ঐতিহ্য, সামাজিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, রাজনৈতিক দূরদর্শীতা, আদর্শিক-পরীক্ষিত নেতৃত্ব, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও গ্রহণ যোগ্যতা ইত্যাদি যেসব গুণের প্রয়োজন তার সবগুলো মোঃ নুর আলম সিদ্দিকী এর মধ্যে বিদ্যামান রয়েছে।