উত্তরায় শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী দুস্থ্য, গরিব, অসহায় ও মেহনতি মাঝে বিতরণ

0
204

মনির হোসেন জীবন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার (বস্ত্র ও খাদ্য সামগ্রি) সমাজের অসহায় দুস্থ্য, গরিব ও খেটে খাওয়া মেহনতি মাঝে বিতরণ করেছেন ঢাকা- ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি)।

আজ মঙ্গলবার সকালে ঈদ সামগ্রি বিতরণ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উত্তরখান এলাকার ৪৪ ও ৪৫ নং ওয়ার্ডে। এসময় প্রায় ৫ হাজার সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার সামগ্রী বিতরন করেন।

এসময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদিন ও জাহিদুল ইসলাম মোল্লাসহ থানা ও ওয়ার্ড আওয়ামীলীগের পদ প্রত্যাশী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকলে দেশের মানুষ ভাল থাকবে।

তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা কালীন সময় দেশের এ ক্লান্তিলগ্নে কোন মানুষ না খেয়ে মারা যায়নি।এছাড়া শীতেও কেউ শীতবস্ত্রের জন্য কষ্ট করেনি।

হাবিব হাসান বলেন, শেখ হাসিনা সরকারের পক্ষ থেকে আর্থিকভাবে সর্বাত্মক সহযোগীতা করা হচেছ। ঘরে ঘরে নগদ অর্থ, ঈদ উপহারসহ বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচেছ।

এমপি হাবিব হাসান বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ইচ্ছে অনুযায়ী আমরা সাধ্যমতো সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমাদের নেত্রীর কথা হচ্ছে- মানুষের মৌলিক অধিকার অন্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার অভাবে কেউ থাকবে না। ইতিমধ্যে আমাদের সরকার গরীব মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে গত ২০ বছর যাবত আমি সামর্থ্য অনুযায়ী এ এলাকার মানুষের সুখে দুঃখে পাশে ছিলাম, এখনও আছি এবং ভবিষ্যৎয়ে থাকবো।

এর আগে পবিত্র রোজার মাসে আরো প্রায় ৮ হাজার মানুষকে বিভিন্ন ধরনের রোজার খাদ্য সামগ্রী উপহার হিসেবে দেন তিনি। এছাড়া ঈদের আগে আরো প্রায় ২০ হাজার মানুষকে উপহার দেওয়ার কর্মসূচি হাতে নিয়েছেন আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি)।