আবারও মেসি মেসি রবে মাতল ন্যু ক্যাম্প

0
127

লিওনেল মেসি ও বার্সেলোনা একে অপরের সমর্থক। দীর্ঘ ২১ বছরের বন্ধন কি সহজে ভোলার মতো? মেসি ও বার্সার পথটা এখন ভিন্ন হতে পারে, কিন্তু আত্মা একই আছে। সময় যত গড়াচ্ছে, মেসির বার্সায় ফেরার গুঞ্জনের পালে তত বেশি হাওয়া লাগছে। আর সেই হাওয়ার বেগ বাড়িয়ে দিচ্ছেন বার্সা সমর্থকরা। ঘরের মাঠে ম্যাচ হলেই মেসি মেসি রবে প্রকম্পিত করছে কাতালানদের স্টেডিয়াম।

ন্যু ক্যাম্পে গত দুই ম্যাচে জয় নেই বার্সেলোনার। গত সপ্তাহে কোপা দেল রেতে বিধ্বস্ত হয়েছে রিয়াল মাদ্রিদের কাছে। গতকাল সোমবার (১০ এপ্রিল) রাতে লা লিগায় ড্র করেছে জিরোনার সঙ্গে। দুটো ম্যাচেই জয় ছাপিয়ে আলোচনায় মেসি।

জনপ্রিয় ক্রীড়া দৈনিক এএসের (১০ এপ্রিল) প্রতিবেদন অনুসারে জানা যায়, ম্যাচের দশম মিনিটে ন্যু ক্যাম্পের দর্শকরা সমস্বরে মেসি মেসি স্লোগান তোলেন। আগের ম্যাচেও দশম মিনিটেই মেসির নামে গান ধরেছিল ভক্তরা। কেন ১০ মিনিটকেই বেছে নেওয়া, সেটি জানতে বিশেষজ্ঞ না হলেও চলবে। বার্সার প্রতীক হয়ে ওঠা মেসির জার্সি নম্বর যে ১০ ছিল কাতালানদের হয়ে খেলার দিনগুলোতে।

চলতি মৌসুম শেষে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হবে মেসির। ফ্রেঞ্চ ক্লাবটির সঙ্গে নতুন করে চুক্তি নবায়নের সম্ভাবনা নেই বললেই চলে। সেক্ষেত্রে মেসির পরবর্তী গন্তব্য হতে পারে ইন্টার মিয়ামি, আল-হিলাল কিংবা বার্সেলোনা। মিয়ামি ও আল-হিলাল বড় অঙ্কের টাকা নিয়ে তৈরি থাকলেও বার্সায় আসলে মেসি পাবেন ভালোবাসার পুরনো সুবাস। ভক্তরাও মনেপ্রাণে চাইছেন তাদের ক্ষুদে জাদুকরকে, প্রতি ম্যাচেই সেটি জানান দিচ্ছেন তারা।