কালীগঞ্জে ৬০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

0
84

ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার ১ নং সুন্দরপুর দুর্গাপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের অজিত কুমার দাসের বাড়ির সামনের রাস্তায় অবৈধ মাদকদ্রব্য ৬০ বোতল ফেনসিডিল ক্রয়বিক্রয়কালে ২ মাদক কারবারিকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার বলাকান্দার গ্রামের আবুল কালাম আজাদের ছেলে ইমরান হোসেন (২৮) এবং পৌর এলাকার ফয়লা গ্রামের মাস্টারপাড়ার শ্রী স্বপন দাস এর ছেলে সমীত দাস বাবু(৩৫)।কালীগঞ্জ থানার এসআই কাবিরুল ইসলাম ও এসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে জগন্নাথপুর গ্রামে অভিযান চালান। উক্ত অভিযানে মাদকসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়।

উক্ত ঘটনায় আটককৃত ব্যক্তিদের নামে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৪(গ)/ ৩৬(১) সারণির ১৪ (খ) ধারায় মামলা রুজু করে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।কালীগঞ্জ থানা সূত্রে জানা যায়,চিহ্নত মাদক কারবারি সমিত দাস বাবুর নামে ঝিনাইদহের মহেশপুর থানায় একটি মাদক মামলা রয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা (ওসি) মাদকসহ আটক ব্যক্তির সত্যতা স্বীকার করে জানান, মাদকের বিরুদ্ধে কালিগঞ্জ থানা জিরো টলারেন্স নীতি অবলম্বন করে কাজ করে যাচ্ছে। কালিগঞ্জ কে মাদকমুক্ত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।