চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় সাবেক বিমান বাহিনীর সদস্য নিহত

0
217

ফেরদৌস সিহানুক (শান্ত)চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আব্দুল মতিন (৫৫) নামে এক অবসরপ্রাপ্ত বিমান বাহিনীর সদস্য নিহত হয়েছেন। বুধবার, (০৫ এপ্রিল) সকাল ৯ টার দিকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকাল ৮ টার দিকে রহনপুর লতিফুর রহমান ফিলিং স্টেশনে মোটরসাইকেলে পেট্রোল নিতে গিয়ে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন আব্দল মতিন। নিহত আব্দুল মতিন গোমস্তাপুর উপজেলার লক্ষীপুর গ্রামের মৃত ওয়ারেশ আলী ছেলে ও অবসরপ্রাপ্ত বিমান বাহিনীর সদস্য।

স্থানীয়রা জানান, সকাল ৮ টার দিকে লতিফুর রহমান ফিলিং স্টেশনে মোটরসাইকেলে পেট্রোল তেল নেওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন আব্দুল মতিন। এসময় একটি ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কায় দেয়। এতে গুরুতর আহত হন আব্দুল মতিন। এলাকাবাসী তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। পরে সকাল ৯ টার দিকেকর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মরদেহ উদ্ধার করা হয়েছে। আর ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।