বন্যার্ত মানুষও একজন না খেয়ে থাকবে না; তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

0
100

তৌকির আহাম্মেদ হাসু ,সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি: তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান বলেছেন,একজন বন্যার্ত মানুষও না খেয়ে থাকবে না।বন্যার পানি যতদিন থাকবে এবং আপনারা নিজেদের ঘরে আরাম আয়েশে ঘুমাতে না পারবেন ততদিন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আপনাদের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌছানোর ব্যাবস্থা করে রেখেছেন।বাংলাদেশ আওয়ামী লীগ দেশের জনগনের কল্যানে সকল দূর্যোগ মোকাবেলায় পাশে থাকে।আপনাদের ত্রান চাইতে হবে না ত্রাণ আপনাদের কাছে পৌছে যাবে। বাংলাদেশ আওয়ামী লীগ কথায় না কাজে বিশ্বাসী।

শনিবার (২৫ জুলাই) দিনব্যাপী জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পিংনা আওনা ও পোগলদিঘা ইউনিয়নের চরা লের বন্যা দুর্গত এলাকার সহস্রাধিক বানভাসী মানুষের মাঝে নৌকা যোগে বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী,দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ অধিদপ্তরের বরাদ্ধের জি আর চাল বিতরণ কালে তিনি এসব কথা বলেছেন। বন্যা দূর্গত প্রতি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ মুড়ি.১ কেজি চিড়া,আধা কেজি সয়াবিন তৈল,আধা কেজি মুসুর ডাল,আধা কেজি গুর, পানি বিশুদ্ধ করন পাউডার ও খাবার স্যালাইন এবং ৬ টায় সরিষাবাড়ী পৌর সভায় ও সরিষাবাড়ী অনার্স কলেজে আশ্রিতাদের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ,যুগ্ম সম্পাদক আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন মুকুল উপস্থিত ছিলেন। এ ছাড়াও দলীয় অঙ্গ ও সহোযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।