নরসিংদীতে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ গ্রেফতার ২

0
238

নাজমুল হক চৌধুরী, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ গ্রেফতার ২ মাদক কারবারি। বৃহস্পতিবার (৩০মার্চ) নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় পুলিশ সুপার (অপরাধ) অনির্বান চৌধুরী।

গ্রেফতারকৃতরা হলেন সাহেপ্রতাপ এলাকার আঃ জলিল মিয়ার ছেলে রবিন মিয়া (৩২) ও বাগহাটা এলাকার মোঃ আতাউল্লার ছেলে দুলাল মিয়া (৩১)। গ্রেফাতারের সময় দুজনের কাছে থাকা ০১টি বিদেশী পিস্তল, ০৩ রাউন্ড গুলি ও ৩০০ পিছ নিষিদ্ধ মাদক ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে প্রেফ বিজ্ঞপ্তিতে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ, জনাব মোহাম্মদ আবুল বাসার, পিপিএম (বার) এর নেতৃত্বে, জেলা গোয়েন্দা শাখার এসআই এম নঈমুল ইসলাম মোস্তাক, এএসআই রাহুল মজুমদার ও তাদের সঙ্গে থাকা চৌকস অফিসার এর সমন্বয়ে গঠিত একটি চৌকস দল (২৯মার্চ) তারিখ নরসিংদীর সদর উপজেলার বাগহাটা মধ্যপাড়া এলাকায় অভিযান পরিচালনা ০২জন সন্ত্রাসীকে গ্রেফতার,০১টি বিদেশী পিস্তল,০৩ রাউন্ড গুলি ও ৩০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

গ্রেফতারকৃত প্রত্যেক আসামীর নামে ডাকাতি, মাদক সহ ০৩টি করে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। এছাড়াও এরা দীর্ঘদিন যাবত এলাকায় মাদক,সন্ত্রাস,চাঁদাবাজি সহ বিভিন্ন অপরাধ করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।