শাহজাদপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

0
81

মাহবুবুল আলম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বগুড়া-নগরবাড়ি মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুরে তেলের ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার সংষর্ঘে চালকসহ দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজির যাত্রী একজন আহত হয়েছে।

বুধবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শহীদ ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালক আব্দুল হাই (৩০) উপজেলার নরিনা ইউনিয়নের নববিলা গ্রামের আব্দুস সালামের ছেলে। অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি। আহত মিজানুর রহমানকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে মিজানুর চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইফতারের পরে উপজেলার শহীদ ফিলিং স্টেশনের সামনে তেলবাহি ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আব্দুল হাইসহ দুইজন মারা যায়। গুরুতর আহত অবস্থায় মিজানুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে ট্রাকটি আটক করা যায়নি। ট্রাক ও চালককে আটকের অভিযান চলছে ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ আগামীকালকে সকালে সিরাজগঞ্জের আড়াইশ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।