বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন দেশ, আর তার কন্যা দেশের মুখ উজ্জ্বল করেছেন: বস্ত্র ও পাটমন্ত্রী

0
119

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ স্বাধীন করেছেন আর তার কন্যা প্রধানমন্ত্রী ‌শেখ হাসিনা দেশের মুখ উজ্জ্বল করেছেন বলে মন্তব্য করেছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)।

রোববার (২৬ মার্চ) সকালে মুড়াপাড়া বীরপ্রতীক গাজী অ‌ডি‌টো‌রিয়া‌মে বীরমু‌ক্তি‌যোদ্ধা‌দের সংবর্ধনা, পুরস্কার ও ক্রেষ্ট বিতরনী অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যা‌নে কাজ ক‌রে যা‌চ্ছে উ‌ল্লেখ ক‌রে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) আরো ব‌লেন, “নিজের জীবনকে তুচ্ছজ্ঞান করে মুক্তিযুদ্ধে অনন্য অবদান রেখে মুক্তিযোদ্ধারা আমাদেরকে একটি দেশ ও একটি লাল-সবুজ পতাকা উপহার দিয়েছেন। জাতির বীর সন্তান মুক্তিযোদ্ধাদের সঠিক মর্যাদায় পুনঃপ্রতিষ্ঠিত করতে এবং তাদের সর্বোচ্চ স্বীকৃতি দিতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের উত্তরাধিকারীদের জন্য বর্তমান সরকার উল্লেখযোগ্য সুযোগ-সুবিধার বাস্তবায়ন করেছে।”

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক এর সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপ‌জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, জেলা পুলিশের এএসপি (গ সার্কেল) আবির হোসেন, উপ‌জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম ফীলা, রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কামরুল হাসান মারুফ, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) এএফএম সা‌য়েদ, উপ‌জেলা মু‌ক্তিযোদ্ধা সংস‌দের কমান্ডার আমান উল্লাহ, মুড়াপাড়া সরকারী ক‌লে‌জের অধ্যক্ষ হা‌ফিজুর রহমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আনছর আলী সহ অ‌নে‌কে।