কালীগঞ্জে ইটভাটার মাটি ভর্তি ট্রাক চাপায় প্রাণ গেল স্কুলছাত্রের

0
151

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সুবর্ণসারা এলাকায় ইটভাটার মাটি ভর্তি ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী তারিকুজ্জামান তারিক (১৫) নামে ৯ম শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে নিহতের চাচা স্কুল শিক্ষক মাহবুবুর রহমান। আহত শিক্ষক মাহবুবুর রহমানকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত তারিকুজ্জামান তারিক কালীগঞ্জ উপজেলার বারোবাজার ইউনিয়নের সুবর্ণাসরা গ্রামের মৃত মিন্টু বিশ^াসের ছেলে ও সুবর্ণসারা এম এ জে এল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকাল ১০ টার দিকে বাড়ি থেকে স্কুল শিক্ষক মাহবুবুর রহমান ও তার ভাইপো তারিকুজ্জামান তারিক মোটরসাইকেল যোগে বারোবাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সুবর্ণসারা শশ্মানঘাট এলাকায় পৌঁছালে ভাই ভাই ব্রিকসের মাটি বোঝাই ট্রাকটি তাদের চাপা দেয়।

এ সময় তারিকুজ্জামান তারিকের মাথা পিষ্ট করে চলে যায় ট্রাকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্কুলছাত্র তারিকের। এতে স্কুল শিক্ষক মাহবুবুর রহমানও গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে যায়।

সুবর্ণসারা পুলিশ ফাঁড়ির এসআই মহিদুল ইসলাম জানান, ইটভাটার মাটি বোঝাই ট্রাক চাপায় স্কুলছাত্র তারিকের মৃত্যু হয়েছে। এ সময় তার চাচা স্কুল শিক্ষক আহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।