জবি রঙ্গভূমির সভাপতি আরিফ, সাধারণ সম্পাদক ইব্রাহিম

0
107

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় রঙ্গভূমি’র দ্বিতীয় পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পর্ষদ ২০২৩-২৪ গঠিত হয়েছে আজ বৃহস্পতিবার (২৩ মার্চ ২০২৩) ।

২৮ অক্টোবর ২০১৮ সালে সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের একমাত্র নাট্যদল হিসেবে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠা পরবর্তী তিন বছর সংগঠনটি আহ্বায়ক কমিটির মাধ্যমে পরিচালিত হয় এবং ২০২২ সালে প্রথম পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এক বছর মেয়াদি নবগঠিত পর্ষদে সভাপতি দায়িত্ব পেয়েছেন সংগঠনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও নাট্যকলা বিভাগের ৫ম আবর্তনের (বিশ্ববিদ্যালয়ের ১৩তম আবর্তন) শিক্ষার্থী আরিফুর ইসলাম আরিফ এবং সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন সাবেক সাংগঠনিক সম্পাদক ও নাট্যকলা বিভাগের ৬ষ্ঠ আবর্তনের (বিশ্ববিদ্যালয়ের ১৪ তম আবর্তন) শিক্ষার্থী ইব্রাহিম খলিল।

উল্লেখ্য কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হিসেবে আছেন সহ-সভাপতি ইমাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস শিমু যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক মোসাদ্দেক আল-কাদরী, সাংগঠনিক সম্পাদক অর্ঘ্য শ্রেষ্ঠ দাস, দপ্তর সম্পাদক তাকরিম আহম্মেদ, অর্থ সম্পাদক উম্মে কুলসুম লিজা, প্রচার সম্পাদক পলক সাহা, পরিকল্পনা বিষয়ক সম্পাদক হালিমা তুস সাদিয়া (নিশা), অনুষ্ঠান ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক ওয়াহীরা আহম্মেদ নওমী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহম্মেদ রাফকার রোহান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মুগ্ধ আনন, মানব সম্পদ বিষয়ক সম্পাদক পৌলমী মুমু খিসা, সহ-সম্পাদক কামিনী রঞ্জন মিস্ত্রি, সহ-সম্পাদক মায়িসা কাশপিয়া অদ্রি, কার্যনির্বাহী সদস্য সপ্ত আনসারি, কার্য নির্বাহী সদস্য পার্থ সাহা।