শালিখায় পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ৬ আসামি গ্রেফতার

0
254

কামরুজ্জামান অন্তর, শালিখা: মাগুরার শালিখায় ওয়ারেন্টভুক্ত ০৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে ভোর রাত পর্জন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে শালিখা থানা পুলিশ।

শালিখা থানার ওসি (তদন্ত) শ্রী মিলন কুমার ঘোষ জানান শালিখা থানা পুলিশ সোমবার রাত ১০টা থেকে ভোর রাত পর্যন্ত একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানে জি আর মামলার ও সিআর মামলার মোট ০৬ জন ওয়ারেন্টের আসামিকে গ্রেফতার করা হয়।

আসামিরা হলেন ১/মোঃমাহমুদ বিশ্বাস, পিতাঃমৃত-মোঃনজরুল ইসলাম, গ্রামঃবুনাগাতি। ২/বিধান কুমার বিশ্বাস (৫৫),পিতাঃবিজয় কুমার বিশ্বাস, গ্রামঃধনেশ্বরগাতী। ৩/মাহমুদ হাসান(রকি),পিতাঃমৃত-নজরুল ইসলাম, গ্রামঃরামপুর। ৪/লাল্টু মোল্যা,পিতাঃশরিয়ত উল্লাহ,গ্রামঃবুনাগাতি। ৫/শাওন বিশ্বাস পিতাঃমোঃমশিয়ার রহমান, গ্রামঃবলাই নাঘোসা। ৬/মোঃমাসুদ আলম,পিতাঃইয়াকুব আলী মোল্যা,গ্রামঃশতখালী,উভয় শালিখা উপজেলার বাসিন্দা।

শালিখা থানার অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ মোশাররফ হোসেন এ গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন।তিনি বলেন,ওয়ারেন্ট তামিল করতে অভিযান পরিচালনা করা হয়। এ ধরনের অভিযান সবসময় অব্যাহত থাকবে। গ্রেফতারি পরোয়ানাভুক্ত ও সাজাপ্রাপ্ত কেউ ঘরে বা পালিয়ে থাকতে পারবে না বলেও তিনি জানান।