নরসিংদীতে চাঞ্চল্যকর গৃহবধূ হত্যা: ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ সুপার

0
100

নাজমুল হক চৌধুরী, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী জেলার শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূ হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন নরসিংদী জেলার পুলিশ সুপার, কাজী আশরাফুল আজীম পিপিএম। রবিবার (১৯ মার্চ ) শিবপুর মডেল থানাধীন পুটিয়া ইউনিয়নের শালুরদিয়া গ্রামে হত্যা মামলার ঘটনাস্থল পরিদর্শন করেন। গত শনিবার গৃহবধূ মনি আক্তার (২৫) কে তার শশুর বাড়িতে নির্মম ভাবে হত্যা করা হয়।

পুলিশ সুপার নরসিংদী হত্যার ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার মূল রহস্য উদঘাটনসহ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতারের লক্ষ্যে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। এসময় পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম বলেন, “অতি দ্রুত চাঞ্চল্যকর এই হত্যা মামলার মূল রহস্য উদঘাটন করা হবে। নরসিংদী জেলা পুলিশের চৌকস পুলিশ অফিসারগন তাদের কাজ চালিয়ে যাচ্ছেন। মূল রহস্য উদঘাটন সহ অপরাধীদের বিচারের আওতায় আনা হবে।”

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) অনির্বাণ চৌধুরী, সহকারী পুলিশ সুপার, শিবপুর সার্কেল মোঃ মেসবাহউদ্দিন, অফিসার ইনচার্জ, শিবপুর মডেল থানা মোঃ ফিরোজ তালুকদার, পিপিএম(বার), মামলার তদন্তকারী কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত শনিবার মনি আক্তারকে শাসরুদ্ধ করে হত্যার পর গ্রীলের মধ্যে ঝুলিয়ে রাখা হয়া। এই ঘটনায় এলাকাবাসী তার স্বামী ইসমাইল, শশুর রফিজ উদ্দীন ও দেবর শামীমকে পুলিশের হাতে তুলে দেয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বাবা-ছেলের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এর জেরে বাবা ছেলের বিরুদ্ধে মারধোরও নির্যাতনের মামলা দেয়ায় একাধিকবার জেল ও খেটেছেন ছেলে ইসমাইল।

স্থানীয়রা আরও জানায়, ঘটনার আগের দিন রাতে ও বাবা রফিজ ছেলে ইসমাইলের তর্কাতর্কি হয় এবং ছেলেকে মারধোর করে ঘরের জিনিসপত্র ভেঙ্গে বাড়ি থেকে বের করে দেয়ার হুমকি দেয়। এর জের ধরেই গৃহবধূ মনি হত্যাকান্ড ঘটতে পারে ধারণা করা হয়।