পুঠিয়ায় ব্যাংক,ভূমি অফিসের কর্মচারীসহ চারজন করোনায় আক্রান্ত

0
96

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় ব্যাংক,ভূমি অফিসের কর্মচরীসহ চারজন করোনায় আক্রান্ত হয়েছে। করোনায় আক্রান্তরা হলেন, পুঠিয়া অগ্রনী বাংকের ক্যাশ অফিসার উপজেলার ভালুকগাছি ইউনিয়নের মোহনপুর গ্রামের মোহাম্মদ আরিফ উদ্দিনের ছেলে ডাবলু ইসলাম (৩৬), অগ্রানী ব্যাংকের নিরাপত্তা প্রহরী পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর ওয়র্ডের অশোক কুমার (৪০), বানেশ্বর ভূমি অফিসের অফিস সহায়ক উপজেলার বেলপুকুর ইউনিয়নের মৃত সিরাজুল ইসলামের ছেলে আবু সালে (৪০) ও উপজেলার পুঠিয়া সদর ইউনিয়নের কান্দ্রা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে জেহের আলী (৩৮)।

আক্রান্ত চারজনকে নিয়ে উপজেলায় করোনায় আক্রন্তের সংখ্যা দাড়িয়েছে ৪২ জন এবং এ পর্যন্ত করোনা থেকে মুক্ত হয়েছে ১৫ জন। বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নাজমা আক্তার জানান, গত ২১ জুলাই তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন।

গতকাল ২৪ জুলাই শুক্রবার তাদের রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে তারা বাড়িতেই আইসোলেশনে থাকবেন। সেখানেই তাদের চিকিৎসার সুব্যবস্থা করা হবে। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান বলেন, আমরা যাদের রিপোর্ট পজেটিভ পাচ্ছি তাদের বিষয়ে যথাযথ ব্যবস্থা নিচ্ছি।