মাগুরার কৃতী শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান

0
417

মতিন রহমান, মাগুরা: ফরিদপুর শহরে অবস্থিত বেষ্ট কেয়ার ডিজিটাল ডায়গনষ্টিক সেন্টার নামে একটি সেবামূলক ব্যাবসা প্রতিষ্ঠানের উদ্দোগে বিভিন্ন জেলায় কৃতী শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দিয়ে আসছে। সেই ধারাবাহিকতায় মাগুরার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও কৃতী শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা সম্মাননায় ক্রেস্ট তুলে দিচ্ছে এই সংগঠনটি।

বৃহস্পতিবার (১৬ মার্চ) মাগুরা সদরের গোয়ালবাথান মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীসহ গেলো বার যারা পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাস করেছে এমন দুজন শিক্ষার্থীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। এসময় উপস্থিতি ছিলেন ফরিদপুর বেষ্ট কেয়ার ডিজিটাল ডায়গনষ্টিক সেন্টার সংগঠনের সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন জিকুর।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, শিক্ষার্থীদের পড়ালেখায় মনোযোগী করা এবং উৎসাহ দিতেই এমন উদ্যোগ নেওয়া হয়েছে। একই সঙ্গে গরিব ও মেধাবীদের পড়ালেখার জন্য বিভিন্ন রকম আর্থিক ও চিকিৎসা সেবার জন্য সহযোগিতা করার কথা জানানো হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলী আহমেদ আহাদ। এছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জাহিদুল ইসলাম, সোহেল রানা।

সাংবাদিক মোঃ মতিন রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীসহ অভিভাবকগণ উপস্থিত ছিলেন।