উত্তরায় বাণিজ্যিক ভবনে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে তিন ইউনিট

0
107

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকার উত্তরা ১৩ নম্বর সেক্টর গাঁওছুল আযম এ্যাভিনিট সড়কের একটি বহুতল বাণিজ্যিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডের খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে তারা আগুন নিয়ন্ত্রণে একসাথে কাজ করে যাচেছন।আগুন এখনও পর্যন্ত নিয়ন্ত্রণ আসেনি।
আজ শুক্রবার দুপুর ২টা ৪০ মিনিটের দিকে উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টর গাঁওছুল আযম এ্যাভিনিউ সড়কের একটি বহুতল ভবনে আগুনের সূত্রপাত ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের স্টেশন অফিসার মোহাম্মদ হানিফ আজ গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ শুক্রবার দুপুর ২টা ৪০ মিনিটের দিকে উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টর গাঁওছুল আযম এ্যাভিনিউ সড়কের একটি বহুতল ভবনে আগুনের সুত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উত্তরা স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে। ওই ৭তলা বহুতল বানিজ্যিক ভবনের ৬ষ্ঠ তলায় আগুন লাগার পর তা চারপাশে ছড়িয়ে পড়ে। আগুন এখনও পর্যন্ত নিয়ন্ত্রনে আসেনি। তবে, আমাদের চেষ্টা অব্যাহত আছে।
এদিকে, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের ডিউটি অফিসার লিডার জীবন মিয়া গনমাধ্যমকে আগুন লাগার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। অভিযান শেষে বিস্তারিত বলা যাবে।

অপর দিকে,ডিএমপির উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা আজ গনমাধ্যমকে আগুন লাগার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আগুন লাগার পর থেকে আমার থানার একটি টহল পুলিশের টিম ঘটনাস্থলে পৌছেন। তারা ফায়ার সার্ভিসের সাথে একযোগে আগুন নিয়ন্ত্রনে কাজ করে যাচেছন।
ওসি জানান, শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রনে আসেনি।