গোপালপুর উপজেলা পরিষদ স্কুলে “চড়ুইভাতি” অনুষ্ঠিত

0
107

মো. নুর আলম, গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা পরিষদ স্কুলের আয়োজনে চড়ুইভাতি অনুষ্ঠিত হয়েছে।

চড়ুইভাতি উপলক্ষে বুধবার সারাদিন ব্যাপী, উপজেলা পরিষদ সংলগ্ন বিআরডিবি মাঠে, স্কুলের ছাত্র ছাত্রীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে পটেটো কালেকশন, বিস্কুট দৌড়, অংক দৌড় ও অভিভাবকদের জন্য ছবির কপালে টিপ পড়ানোর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. পারভেজ মল্লিককের সভাপতিত্বে, অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আলোচনা, গান, কবিতা আবৃত্তি ও পুরস্কার বিতরণ করা হয়।

প্রেসক্লাব সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায়, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানা, উপজেলা শিক্ষা অফিসার মো. মফিজুল ইসলাম, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শরিফ আব্দুল বাসেত, উপজেলা কৃষি কর্মকর্তা শামীমা আক্তার, উপজেলা মৎস্য কর্মকর্তা সুদীপ ভট্টাচার্য, উপজেলা পরিষদ স্কুলের অধ্যক্ষ মো. আ. লতিফ, প্রশাসনিক কর্মকর্তা সাংবাদিক কেএম মিঠু প্রমূখ।

উল্লেখ্য, উপজেলা পরিষদ স্কুলটি গোপালপুর পৌর শহরের একমাত্র ইংলিশ ভার্সন স্কুল, ইউএনও মো. পারভেজ মল্লিককের উদ্যেগে ও একান্ত চিন্তা, চেতনায় গোপালপুর উপজেলা পরিষদ সংলগ্ন ২০২৩ সালে স্কুলটি স্থাপন করা হয়েছে।