জামাইয়ের লাঠির আঘাতে শ্বশুরের মৃত্যু

0
117

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে জামাইয়ের লাঠির আঘাতে শ্বশুর আব্দুস সাত্তার (৮৫) মৃত্যু হয়েছে। সোমবার (২৭ ফেব্রæয়ারি) বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আব্দুস সাত্তার উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর কলোনী গ্রামের মৃত কাজেম উদ্দীনের ছেলে। এ ঘটনায় পুলিশ ঘাতক জামাই সোলেমান আলী (৬০) কে গ্রেফতার করেছে। সে একই গ্রামের মৃত হোসেন প্রামানিকের ছেলে।

থানা পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সোমবার দুপুর পৌনে দুইটার দিকে যোহর নামাজ শেষে মসজিদ থেকে ফিরে বাড়ির গেটে সামনে আসে। এসময় আগে থেকেই ওঁৎ পেতে থাকা মানসিক ভারসাম্যহীন জামাই সোলেমান পেছন থেকে লাঠি দিয়ে শ^শুর সাত্তারের মাথায় আঘাত করে।

এ সময় বৃদ্ধের চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রæত শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে বগুড়ায় শজিমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মেয়ে আয়শা বেগম জানান, এর আগেও আমার মাকে মাথায় আঘাত করায় দীর্ঘদিন বিছানায় পড়ে ছিল। গত ২ মাস পূর্বে মা মারা যায়। একই ভাবে আমার বাবার মাথায় লাঠির আঘাত করে মেরে ফেলা হয়েছে।

এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লাল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশের ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে রয়েছে।

জামাই সোলেমানকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অপর এক প্রশ্নের জবাবে পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেপ্তার হওয়া জামাই সোলেমান আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করে কিন্তু এর কারণ জানা যায়নি।