রামগঞ্জে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন

0
134

পারভেজ হোসাইন, রামগঞ্জ প্রতিনিধিঃ উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে এবং সমাজের সর্বস্তরের মানুষের নিকট ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে ২৬ ফেব্রুয়ারি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার পানিয়ালা বাজারে (পানিয়ালা বাজার উপশাখা, পাটওয়ারী সুপার মার্কেট, ভোলাকোট, রামগঞ্জ) শাহ্জালাল ইসলামী ব্যাংকের পানিয়ালা বাজার উপশাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক এবং ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান সামছুদ্দোহা (শিমু)।

উপশাখাটি ব্যাংকের রামগঞ্জ শাখার অধীনে তাদের সকল ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করবে। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে উপশাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরুদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। একইদিনে পানিয়ালা বাজার উপশাখা প্রাঙ্গণে ব্যাংকের একটি এটিএম বুথের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মিরা রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমদাদুল হক উপস্থিত ছিলেন। এছাড়া গ্রাহক শুভানুধ্যায়ীদের মধ্য থেকে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক ও রামগঞ্জ উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী আ ক ম রুহুল আমিন,রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সেক্রেটারী ও সাবেক মেয়র বেলাল আহম্মেদ, ১নং কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন খান,ভাটরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ শামসুল আলম বুলবুল, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল পাটওয়ারী, লক্ষীপুর জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগ সভাপতি সৈকত মাহমুদ সামছু এসময় বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. আনোয়ার হোসেন খান এমপি বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। এই সরকারের নিরলস প্রচেষ্টায় দেশের সর্বত্র আমরা উন্নয়নের ছোয়া দেখতে পাচ্ছি। আমরা আশা করছি শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই উপশাখার মাধ্যমে অত্র এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের অধিকতর উন্নয়ন সাধিত হবে। রামগঞ্জ উপজেলায় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ২টি পূর্ণাঙ্গ শাখা রয়েছে-একটি রামগঞ্জ শাখা অপরটি সমিতির বাজার শাখা।

এই ব্যাংকের প্রতি গ্রাহকদের সবসময় পূর্ণ আস্থা রয়েছে। তাই গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে এবং সমাজের সর্বস্তরের মানুষদেরকে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিনিয়ত শাখা সম্প্রসারণ করে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, দেশের অর্থনীতিকে আরো বেগবান করা এবং প্রত্যন্ত অঞ্চলের মানুষদেরকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় গ্রাহকদের চাহিদার পরিপ্রেক্ষিতে আমরা শাখা সম্প্রসারণের পাশাপাশি বিভিন্ন ধরণের ব্যাংকিং সেবা চালু করতে শুরু করেছি। তাছাড়া আমরা নিত্যদিনের আর্থিক সেবা ও পণ্য খুব সহজে পৌঁছে দিতে চাই সাধারণ মানুষের দোরগোঁড়ায়। শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই কার্যক্রম অদূর ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।