বগুড়ার শেরপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

0
121

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে বেড়েরবাড়ি গ্রামে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে সোহাগের বিরুদ্ধে। এ ঘটনায় গত শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে শেরপুর থানায় একটি মামলা দায়ের হয়।

মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক সোহাগ (২৫) কে আটক করেছে বলে নিশ্চিত করেছে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) লাল মিয়া।

মামলা সুত্রে জানা যায়, বগুড়ার সারিয়াকান্দি উপজেলার জোড়গাছা গ্রামের মো. মজনু আকন্দের ছেলে সোহাগ বেশ কিছুদিন ধরে শেরপুর উপজেলার বোয়ালমারি এলাকায় মাটি কাটা ড্রেজারে কাজ করছে। সেই সুবাদে খামারকান্দি ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামের ৭ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীর সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে ছাত্রীর বাড়িতে ওই ছেলেটি আসা যাওয়া করে।

গত ২৪ ফেব্রুয়ারি শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সোহাগ তাকে মুখ চেপে ধরে অপহরণ করে বাড়ির পাশে একটি ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ধর্ষিতাকে রাস্তায় ফেলে রেখে সে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদি হয়ে গত শনিবার রাতে শেরপুর একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে শুভগাছা বাজার এলাকা থেকে ওই রাতেই ধর্ষক সোহাগকে আটক করেছে।
শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লাল মিয়া বলেন, আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।