রাজধানীতে মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা ফারুকসহ গ্রেফতার-৬

0
90

মনির হোসেন জীবন- রাজধানীর শাহবাগ এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা মোঃ ফারুক মোল্লাসহ ৬ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল শুক্রবার সন্ধ্যা ৬ টায় দিকে রাজধানীর শাহবাগ থানা এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন, এ চক্রের মূলহোতা মো: ফারুক মোল্লা (৫০) তার সহযোগী মোঃ ইমরান খাঁন (২৪), মোঃ মিলন (২৫), মোঃ পারভেজ দফাদার (২২), মোঃ শাম্মু (৩২) ও মোঃ আবু হানিফ (৩০)।

গ্রেফতারকৃতদের নিকট থেকে ৮৮ টি চোরাই মোবাইল ফোন এবং নগদ ১০ হাজার ৫৮৫ টাকা উদ্বার মূলে জব্দ করা হয়েছে।

আজ দুপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এসব তথ্য জানান।

এদিকে, আজ শনিবার দুপুরে র‌্যাব-৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) ফারজানা হক জানান, গ্রেফতারকৃত আসামীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছিল।

তিনি আরও জানান, এসকল মোবাইল ফোন দেশের বিভিন্ন অপরাধী চক্রের সদস্যরা স্বল্প মূল্যে ক্রয় করে বিভিন্ন ধরনের অপরাধ মূলক কার্যক্রম চালিয়ে আসছিল। অপরাধী চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।