গাইবান্ধা জেলা বার অ্যাসোসিয়েশনে নির্বাচনে প্রিন্স সভাপতি, আলমগীর সাধারন সস্পাদক

0
156

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধা জেলা বার অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক অ্যাডভোকেট ফারুক আহম্মেদ প্রিন্স ১৪১ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম আহসানুল করিম লাছু পেয়েছেন ১৩৪ ভোট। এছাড়া সাধারণ সম্পাদক পদে জি.এস.এম আলমগীর ১৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম সিরাজুল ইসলাম বাবু পেয়েছেন ১১৫ ভোট।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) গাইবান্ধা জেলা বারে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হয়। বিকেল ৫টা থেকে রাত সাড়ে বারোটা পর্যন্ত ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শ্রী সুশীল কুমার ঘোষ।

এ নির্বাচনে সহ-সভাপতি পদে জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সরওয়ার হোসেন বাবুল, সাঈদ আহমেদ আজাদ, মনোয়ারা বেগম, কোষাধ্যক্ষ আবুল কাশেম শাহিদার, গ্রন্থাগার সম্পাদক মাজহারুল ইসলাম, সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক মাজেদুল ইসলাম প্রধান তুহিন, সহ সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক ফয়সাল হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সোয়াইব আহমেদ, নিরীক্ষক রেজা মিয়া। এছাড়াও সদস্য পদে একাধিক প্রার্থী নির্বাচিত হয়েছেন।

এ তথ্য নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শ্রী সুশীল কুমার ঘোষ জানান, নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ২০টি পদে ৪৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে মোট ২৮৮ জন ভোটারের মধ্যে ২৭৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।