বর্ণাঢ্য আয়োজনে মহিপুর প্রেসক্লাবের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
120

মাইনুদ্দিন আল আতিকঃ পটুয়াখালীর ঐতিহ্যবাহী মহিপুর প্রেসক্লাবের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহতাব হাওলাদার ও সদস্য হাফিজুর রহমান আকাশের যৌথ সঞ্চালনায় সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে র‍্যালি, কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১৪, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিববুর রহমান (মহিব)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোতালেব তালুকদার, সহ-সভাপতি ড. শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শহিদুল আলম, মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার মোঃ আবুল খায়ের, মহিপুর থানা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম আজাদ, মহিপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল মালেক আকন্দ, ডালবুগঞ্জ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন।

এছাড়াও মহিপুর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন, থানা শ্রমিক লীগের সভাপতি কালাম ফরাজী, সাধারণ সম্পাদক জামাল হোসেন সরদার ও প্রেসক্লাবের সকল সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা উপস্থিত সকলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি প্রেসক্লাবের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। এছাড়া প্রেসক্লাবের সকল সদস্যদের সৎ ও নিষ্ঠার সাথে লেখনীর মাধ্যমে সমাজের উন্নয়ন ও অগ্রগতিতে অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানান।