খুলনার বৈকালি এলাকায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

0
170

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো: খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন বৈকালি এলাকায় ২১ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে নগরীর বৈকালী আদদ্বীন হাসপাতালের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত কলেজ শিক্ষার্থীর নাম জুবায়ের হোসেন প্রিয়। খুলনা মহানগরীর বয়রা মডেল স্কুল এ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র সে।‌ তার বাসা খুলনা মহানগরীর ছোট বয়রা মার্কেট রোডে। বাবার নাম জাকির হোসেন।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত প্রিয় এবং তার কয়েকজন বন্ধু মিলে রাস্তায় দৌড়াদৌড়ি করছিল। মঙ্গলবার দুপুর পৌনে ২ টার দিকে নতুন রাস্তাগামী একটি সিএনজির সাথে বাড়ি খেয়ে প্রিয় রাস্তার ওপর পড়ে যায়। তখন খুলনা থেকে ফুলতলাগামী বাস এনা প‌রিবহ‌ন তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এরপর বিক্ষুদ্ধ এলাকাবাসী পরিবহনের চালককে আটক ও গাড়িটি ভাংচুর করে। নিহত কলেজ ছাত্রের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি ) শেখ মুনীর উল গিয়াস বলেন, সংবাদ পেয়ে থানার ফোর্স ঘটনাস্থলে পৌছায়। সেখানে বিক্ষুব্ধ জনতার ক্ষোভ থেকে এনা পরিবহনের চালক ও গাড়ি উদ্ধার করে। পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

ওসি মুনীর আরও জানান, গাড়ির চালক খানজাহান আলী থানাধীন আফিল গেট গাড়ির ডিপো এলাকার বাসিন্দা জমির উদ্দিনের ছেলে মো: ইমাম হোসেন। পুলিশ তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় এনেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছিল ।