বগুড়ার শেরপুরে মাটি বোঝাই ড্রামট্রাকের চাপায় শিশুর মৃত্যু

0
141

শেরপুর(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে মাটি বোঝাই ড্র্রামট্রাকের চাপায় পিষ্ট হয়ে মায়া খাতুন(৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ২১ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুর ১২ টার দিকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা ভবানীপুর আঞ্চলিক সড়কের আন্দিকুমড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশু আন্দিকুমড়াপূর্বপাড়া গ্রামের মিরাজুল ইসলামের মেয়ে।

জানা যায়, উপজেলার শাহ বন্দেগী ইউনিয়নের আন্দিকুমড়া পূর্বপাড়া গ্রামের মিরাজুল ইসলামের মেয়ে মায়া খাতুন গতকাল মঙ্গলবার দুপুর ১২ টার দিকে বাড়ির পাশে খেলাধুলা করছিল।

এ সময় তার নানী সংসারের প্রয়োজনীয় জিনিস পত্র আনতে দোকানে যায়। নানীকে দোকানে দেখে মায়া তার কাছে যাওয়ার সময় মাকড়খোলা এলাকায় খাজা বাড়িয়া কনস্ট্রাকশনের মালিক আব্দুল খালেকের মাটির পয়েন্ট থেকে মাটি বোঝায় করে একটি ড্রাম ট্রাক দ্রুত গতিতে শেরুয়া বটতলা ভবানীপুর আঞ্চলিক সড়ক দিয়ে যাওয়ার পথে আন্দিকুমড়া পূর্ব পাড়া এলাকায় মায়াকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

এ বিষয়ে শেরপুর থানার এসআই মিথুন জানান ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে আইনি প্রক্রিয়া শেষে শিশুটির লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সানজিদা সুলতানা জানান, অবৈধভাবে মাটি খননের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।