কামারখন্দে নারী মাদক কারবারি ও জুয়াড়ি সহ ৮ জন গ্রেফতার

0
97

ওমর ফারুক ভুইয়া, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দে অভিযান চালিয়ে তালিকা ভুক্ত ৪ মাদক ব্যবসায়ি ও ৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে সদর সার্কেলের নির্দেশে ও কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরনবী প্রধানের নির্দেশনায় উপপরিদর্শক (এসআই) হাফিজ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ীরা হলেন উপজেলার জামতৈল দক্ষিণ পাড়ার বেদেনা বেগম (৪৫), চন্দনা খাতুন (৪০), ছাবিনা আক্তার (৩৮) ও কামারখন্দ দক্ষিণ পাড়ার ইসমাইল প্রাং (৫২), এদের বিরুদ্ধে ইয়াবা, গাজা, হেরোইন সহ মাদকের একাধিক মামলা রয়েছে।

এছাড়াও উপজেলার বালুকোল দক্ষিণ পাড়ায় অভিযান চালিয়ে বালুকোল গ্রামের জুয়াড়ি মোস্তফা মন্ডল (৪০), নুর ইসলাম (৩২), আলম সরকার (৫০), শফিকুল ইসলাম (৩০), এদেরকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তাদের কে ১৮৬৭ সালের জুয়া আইনে মামলা ও মাদক ব্যবসায়ীদেরকে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়।

এবিষয়ে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান জানান, বিশেষ অভিযান পরিচালনা করে ৪ জন মাদক কারবারি ও ৪ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত দের আদালতে পাঠানো হয়েছে। আমরা নিয়মিত ভাবে মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান পরিচালনা করছি।