বিয়েবাড়ি থেকে ফেরার সময় বাস দুর্ঘটনায় নিহত ১৪

0
117

পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় অন্তত ১৪ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৬৪ জন। খালিজ টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে পাঞ্জাব প্রদেশের চকওয়াল জেলার কালার কাহার শহরের কাছে একটি বিয়ের যাত্রী বহনকারী একটি বাস খাদে পড়ে যায়। উদ্ধারকারী ও পুলিশ জানায়, সড়ক দুর্ঘটনার পর ঘটনাস্থলেই ১২ জন যাত্রী মারা যান।

পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় অন্তত ১৪ জন নিহত হয়েছেন। পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় অন্তত ১৪ জন নিহত হয়েছেন। রোববার হাসপাতালে মারা যান আরও দুইজন। এছাড়া এই মর্মান্তিক দুর্ঘটনায় বাসের চালকও নিহত হয়েছেন। এ ঘটনায় আহতদের কালার কাহারের তহসিল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

চাকওয়ালের ডেপুটি কমিশনার কুরাতুলাইন মালিকের বরাত দিয়ে সংবাদ মাধ্যম ডনকে জানায়, বিয়ের অনুষ্ঠান সেরে ইসলামাবাদ থেকে লাহোরে ফিরছিলেন যাত্রীরা। ইসলামাবাদ-লাহোর মোটরওয়েতে একটি বাঁক দিয়ে যাওয়ার সময় গাড়ির ব্রেক ব্যর্থ হয়।

চাকওয়ালের ডেপুটি কমিশনার কুরাতুলাইন মালিকের বরাত দিয়ে সংবাদ মাধ্যম ডনকে জানায়, বিয়ের অনুষ্ঠান সেরে ইসলামাবাদ থেকে লাহোরে ফিরছিলেন যাত্রীরা।চাকওয়ালের ডেপুটি কমিশনার কুরাতুলাইন মালিকের বরাত দিয়ে সংবাদ মাধ্যম ডনকে জানায়, বিয়ের অনুষ্ঠান সেরে ইসলামাবাদ থেকে লাহোরে ফিরছিলেন যাত্রীরা।

ফলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা দুইটি গাড়িকে ধাক্কা দেয়। ছয় যাত্রীকে গুরুতর আহত অবস্থায় রাওয়ালপিন্ডিতে নিয়ে যাওয়া হয় বলে জানান ডেপুটি কমিশনার।