ফুলবাড়ীতে মাছবাহী পিক‌আপ এর ধাক্কায় ৮ আটো যাত্রী আহত

0
209

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ডাঙ্গাপাড়ায় (বিজিবি ক্যাম্পের ৫০ গজ পূর্বে) পাকা রাস্তার উপর উজ্জ্বল চৌধুরীর ফ্ল্যাক্সিলোডের দোকানের সামনে ১৯ ফেব্রুয়ারী আনুমানিক ১১.৩৫ মিনিটের দিকে জয়পুরহাট থেকে আসা ঠাকুরগাঁও গামী মাছবাহি পিকআপের ধাক্কায় অটো গাড়ীতে থাকা ৮ যাত্রী আহত।

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে যান। অহত ৮ জনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুইজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয় ।

গুরুতর আহত একজনকে দিনাজপুর মেডিকেলে পাঠানো হয়েছে‌। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান বেপরোয়া পিকআপ ড্রাইভারের অদূরদর্শিতায় এই দুর্ঘটনা ঘটে, গাড়ীর ড্রাইভার বেপরোয়া গাড়ী চালাচ্ছিলেন। অটো গাড়ীটির পাশাপাশি রাস্তার পাশে দাঁড়িয়ে রাখা একটি ভ্যান গাড়ীরও ক্ষতি হয়।

ক্ষতিপূরণের দাবিতে এলাকাবাসী পিকআপ গাড়ীটিকে আটকে রেখেছেন, এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে দ্রæত ঘটনাস্থলে ছুটে আসেন ফুলবাড়ী থানা পুলিশ। পরে ঘাতক পিকআপকে ফুলবাড়ী থানায় নিয়ে যাওয়া হয়।