ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ১ জন প্রতারক আটক

0
95

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় একজন প্রতারককে আটক করেছে ডিবি পুলিশ। ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত অনুমান ২২.৩০ ঘটিকায় বালিয়াডাঙ্গী উপজেলায় তাকে আটক করা হয়।

আটককৃত সোলেমান আলী বড়বাড়ি ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামের আলী মোঃ মহির উদ্দীনের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানাগেছে, বালিয়াডাঙ্গী উপজেলা অফিসের মূল গেইট সংলগ্ন মেসার্স সোলেমান ট্রেডার্স নামের সার ও কীটনাশক এর দোকানের ভিতর থেকে তাকে আটক করা হয়।

এসময় তার দখল হইতে বিভিন্ন নামে স্বাক্ষরিত ১৯টি(ঊনিশ)টি ১০০/- টাকা মূল্যমানের ফাঁকা স্ট্যাম্প, ০১(এক)টি ৫০/-টাকা মূল্যমানের ফাঁকা স্ট্যাম্প মোট (১৯+০১)=২০(বিশ)টি ও বিভিন্ন নামে স্বাক্ষরিত ১৭(সতের)টি চেকের পাতা , দুটি মোবাইল ফোন ঠাকুরগাঁও ডিবি পুলিশ উদ্ধার করেন ।আসন্ন ঠাকুরগাঁও জেলায় বাংলাদেশ পুলিশের ট্রেইনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি)পদে লোক নিয়োগ সহ বিভিন্ন সরকারি -বেসরকারি অধিদপ্তরে চাকুরী পাইয়ে দেওয়ার কথা বলে বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তির সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে অপরাধমূলক বিশ্বাস ভঙ্গ করতঃ অসাধুভাবে চাকুরী দেওয়ার নামে চাকুরী প্রত্যাশীদের নিকট হইতে বিভিন্ন নামে স্বাক্ষরিত ফাঁকা স্ট্যাম্প ও বিভিন্ন ব্যাংকের চেক গ্রহণ করে চাকুরী প্রত্যাশীদের সঙ্গে প্রতারনার চেষ্টা করে আসছে।

বিষয়টি তদন্তে রয়েছে বলে ডিবি পুলিশের ওসি আনোয়ারুল ইসলাম জানান।